Banglar Chokh-বাংলার চোখ | সত্য উদ্ ঘাটনে দূরন্ত সাহসী জাতীয় পত্রিকা
  1. [email protected] : mainadmin :
Banglar Chokh-বাংলার চোখ | সত্য উদ্ ঘাটনে দূরন্ত সাহসী জাতীয় পত্রিকা
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

সংলাপের জন্য ‘অনুনয় বিনয়’ করছে ইমরান খানের সরকার: মরিয়ম নওয়াজ

বাংলার চোখ সংবাদ
  • সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৬০ দেখেছেন
সংলাপের জন্য ‘অনুনয় বিনয়’ করছে ইমরান খানের সরকার: মরিয়ম নওয়াজ
পিএমএল-এনের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ

পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ’র (পিএমএল-এনের) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ বলেছেন, বিরোধী দলের সঙ্গে সংলাপের জন্য অনুরোধ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সরকার। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেনি ইমরানের দল।

পাকিস্তানের গণমাধ্যম ডনের বরাতে এ খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। শুক্রবার ন্যাশনাল অ্যাসেম্বলি সেশনের আগে বিরোধী দলের সঙ্গে এক বৈঠকে মরিয়ম বলেন, ‌‘আপনারা শুনলে অবাক হবেন, সরকারদলীয়রা কীভাবে আমাদের কাছে অনুনয় বিনয় করেছে।

তিনি বলেন, সরকারি দল উপযুক্ত সময়ে পদত্যাগপত্র জমা দেবে। অযোগ্য সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না। সেই সঙ্গে ২০২১ সালকে নির্বাচনী বছর ঘোষণা দিয়েছেন মরিয়ম।
এদিকে মরিয়ম বলেছিলেন যে পিএমএল-এন সরকারকে জবাবদিহিতা আইন পরিবর্তন করতে দেবে না, সেই সঙ্গে বর্তমানে যারা ক্ষমতায় আছেন, তারা জাতীয় জবাবদিহি ব্যুরোর মুখোমুখি হবেন।

অপরদিকে পাকিস্তান মুসলিম লীগ (পিএমএল-এন) সংসদ সদস্যরা যেকোনো ইস্যুতে সরকারের সঙ্গে আলোচনার সম্ভাবনা প্রত্যাখ্যান করেছেন। তারা প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অবিশ্বাস প্রস্তাব উত্থাপনের জন্য পাকিস্তান পিপলস পার্টির প্রস্তাবকে ‌‘অবর্ণনীয়’ বলেও ঘোষণা করেছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর
© All rights reserved © 2021 www.banglarchokhbdnews.com  
Theme Customized BY LatestNews
error: Content is protected !!