Banglar Chokh-বাংলার চোখ | সত্য উদ্ ঘাটনে দূরন্ত সাহসী জাতীয় পত্রিকা
  1. [email protected] : mainadmin :
Banglar Chokh-বাংলার চোখ | সত্য উদ্ ঘাটনে দূরন্ত সাহসী জাতীয় পত্রিকা
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৬ অপরাহ্ন

বগুড়ায় প্রচণ্ড কুয়াশায় আর শীতে কাহিল শিশু ও বৃদ্ধরা

বাংলার চোখ সংবাদ
  • সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৭৯ দেখেছেন
বগুড়ায় প্রচণ্ড কুয়াশায় আর শীতে কাহিল শিশু ও বৃদ্ধরা

বগুড়ায় বুধবার সকাল থেকে কুয়াশায় ঢাকা লাল বর্ণের মতো সূর্যের অবয়ব দেখা যাচ্ছে। মূল শহরের মধ্যেই কুয়াশার কুণ্ডলী পেরিয়ে চলাচল করতে হচ্ছে। প্রচণ্ড কুয়াশায় আর শীতে কাহিল হয়ে যাচ্ছে শিশু ও বৃদ্ধরা।

বগুড়া আবহাওয়া অফিস বলছে, জেলা শহরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ ডিগ্রি সেলসিয়াস ।

চলতি মৌসুমে বগুড়ায় বেশ শীত ও কুয়াশা পড়েছে। শুরুতেই জেলায় শীত এবার জেঁকে বসে। শীত বেড়ে যাওয়ার কারণে গরম পোশাকের দোকানে সাধারণ ক্রেতাদের ভিড় দেখা গেছে। শিশু ও বয়স্কদের গরম কাপড় বেশি বিক্রি হচ্ছে। আজ বুধবার বগুড়া শহরে বাতাসের গতি কিছুটা কম ছিল। তবে বগুড়া সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়েছে, শিশুরা শীতজনিত রোগে আক্রান্ত হচ্ছে। এসময় অভিভাবকদের প্রতি শিশুদের ঠাণ্ডা লাগাতে নিষেধ করা হয়েছে। বগুড়ায় শীতের মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার জেলায় নুতন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৮ জন।
বগুড়ার শহরের পাশ দিয়ে যাওয়া হাইওয়ে সড়ক দিয়ে চলাচলরত দূর পাল্লার যানবাহন আলো জ্বালিয়ে চলাচল করছে। রংপুর ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের চালক আজাহার উদ্দিন জানান, বগুড়া অঞ্চলের বেশিরভাগ স্থানেই কুয়াশায় ঢেকে আছে। এমন কিছু স্থানে কুয়াশায় চলাচল করতে হচ্ছে ধীরে ধীরে।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু জানান, শীতের কারণে মানুষের নিউমোনিয়া, সর্দি, জ্বর, কাশি, আমাশয় রোগ দেখা দিতে পারে। এজন্য সাধারণ নাগরিকদের সতর্ক থাকার পরামর্শ প্রদান করা হয়েছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর
© All rights reserved © 2021 www.banglarchokhbdnews.com  
Theme Customized BY LatestNews
error: Content is protected !!