Banglar Chokh-বাংলার চোখ | সত্য উদ্ ঘাটনে দূরন্ত সাহসী জাতীয় পত্রিকা
  1. [email protected] : mainadmin :
Banglar Chokh-বাংলার চোখ | সত্য উদ্ ঘাটনে দূরন্ত সাহসী জাতীয় পত্রিকা
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প হারলেন কেন? জানালেন ইমরান খান

বাংলার চোখ সংবাদ
  • সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১১১ দেখেছেন

গত ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছে প্রেসিডেন্ট নির্বাচন। এই নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে জয় পেয়েছেন ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বাইডেন। যদিও এখনও আনুষ্ঠিকভাবে পরাজয় স্বীকার করেননি ট্রাম্প।

এমন পরিস্থিতিতে স্থানীয় সময় শনিবার এক টেলিভিশন সাক্ষাৎকারে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, কোভিড-১৯ মহামারী না হলে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প দ্বিতীয় মেয়াদে সহজেই জিতে যেতেন।

ইমরান খান মনে করেন মার্কিন গণমাধ্যমের সব জরিপ ট্রাম্পের বিরুদ্ধে গেলেও কোভিড-১৯ মহামারী না হলে ট্রাম্প নিশ্চিতভাবে জয়ী হতেন। তিনি বলেন, সমাজে সংবাদমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকলেও কোনো দেশের নেতার দেশ পরিচালনায় গণমাধ্যম কখনও হুমকি নয়।

 

এক্সপ্রেস নিউজের ‘টু দ্য পয়েন্ট’ অনুষ্ঠানে সঞ্চালক মনসুর আলীকে ইমরান খান আরও বলেন, গণমাধ্যমে আমারও সমালোচনা হয়, এগুলো আমার কোনো সমস্যা করছে না। এটি সাময়িক সমস্যা সৃষ্টি করতে পারে।

‘এর ভালো উদাহরণ হতে পারেন ডোনাল্ড ট্রাম্প। মূলধারার সব গণমাধ্যম ট্রাম্পকে যেভাবে আক্রমণ করেছে, তাতে মনে হয়েছে ট্রাম্পের ভূমিধস পরাজয় হবে। প্রকৃতপক্ষে তা কিন্তু হয়নি। যুক্তরাষ্ট্রের ইতিহাসে ট্রাম্প সবচেয়ে বেশি (পরাজিত প্রার্থী হিসেবে) ভোট পেয়েছেন। জো বাইডেন তার চেয়ে বেশি ভোট পেয়েছেন, এটি আলাদা বিষয়।’

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর
© All rights reserved © 2021 www.banglarchokhbdnews.com  
Theme Customized BY LatestNews
error: Content is protected !!